Home / সদ্য সংবাদ / মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে ১৪৪ ধারা জারি।।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে ১৪৪ ধারা জারি।।

অনলাইন ডেস্ক: ওয়ার্ড কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগের উপজেলা সভাপতি এবং ইউনিয়ন সভাপতি দুই গ্রুপ একই স্থানে সভা ডাকায় প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে।উপজেলার কামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগ পার্টি অফিসে সভা আহ্বান করায় কামারখাড়া বাজারের ঘটনাস্থলে নিষেধাজ্ঞা জারি করে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার শুক্রবার সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত এই নিষেধাজ্ঞা জারি করেন।

তথ্যমতে,উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার বলেন,উত্তেজনা বিরাজ করছিল উপজেলার কামারখাড়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ কমিটি গঠনের ঘোষণার পর থেকে।আওয়ামী লীগের দুটি পক্ষ একই স্থানে সভা ডাকায় সংঘাত এড়াতে জারি করা হয়েছে ১৪৪ ধারা।এখানে স্থগিত করা হয়েছে রাজনৈতিক কর্মসূচি।

তথ্যমতে,টঙ্গীবাড়ী থানা অফিসার ইনচার্জ শাহ মোহাম্মদ আওলাদ হোসেন বলেন,পাল্টা কর্মসূচি থাকায় নিষেধাজ্ঞার সার্বিক নিরাপত্তা বজায় রাখা হয়েছে।উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হাওলাদার ভূতু জানান,বঙ্গবন্ধুর আদর্শ নষ্টের চেষ্টা চলছে বিতর্কিত লোকদের দিয়ে।প্রবীণ নেতারা অভিযোগ করেছে বিএনপি নেতা মামুন পেয়াদাকে ১নং ওয়ার্ড সভাপতি ও ফজল কাউছারির ছেলে আজিমকে ২নং ওয়ার্ড সভাপতি করা হয়েছে।এর প্রতিবাদে সভা আহ্বান করেছি আমরা,এই নিয়ে মানববন্ধন করেছে ত্যাগী নেতারা।কামারখাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমির হোসেন বলেন,আমরা ওয়ার্ড কমিটির পদ দিয়েছি যোগ্য ব্যক্তিকেই। আমাদের বিরুদ্ধে করা মানববন্ধনের প্রতিবাদে আমরা সভা ডেকেছি কিন্তু নিষেধাজ্ঞা দিয়েছে প্রশাসন।

বি: দ্র: ছবি সংগ্রহকরা

About admin

Check Also

রাজধানীর বেশ কয়েকটি এলাকায় বৃহস্পতিবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।।

অনলাইন ডেস্ক :    রাজধানীর বেশ কয়েকটি এলাকায় গ্যাস পাইপলাইনের জরুরি মেরামত কাজের জন্য বৃহস্পতিবার (৩০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *