Home / রাজশাহী / দুর্নীতি দমন করতে কাউকে ছাড় নয়-পররাষ্ট্র প্রতিমন্ত্রী।।

দুর্নীতি দমন করতে কাউকে ছাড় নয়-পররাষ্ট্র প্রতিমন্ত্রী।।

সংবাদদাতা: মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ধৃতি দিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম বলেছেন, দেশের উন্নয়নে দুর্নীতি দমন করার জন্য কাউকে ছাড় দেয়া হবে না।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে চারঘাট উপজেলার গোবিন্দপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিকেল ৩টায় উক্ত মাদ্রাসার সভাপতি দুলাল সরকারের সভাপতিত্বে আয়োজিত সভায় মন্ত্রী আরো বলেন, বাঙ্গালী জাতির মাঝে শিক্ষার বীজ রোপন করেছেন বঙ্গবন্ধু। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, খাদ্য- এগুলো যে মানুষের সাংবিধানিক অধিকার, তা নিশ্চিত করেছেন জাতির পিতা। এমন এক সময় ছিলো, যখন কয়েকটি অঞ্চল মিলে একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠতো। কিন্তু এখন সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠানের অভাব নেই।

শাহরিয়ার আলম আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নকে যারা বাধাগ্রস্থ করবে কিংবা দুর্নীতির সাথে জড়িত হবে, তাদের কোনো ছাড় নেই। আমাদের সরকার দেশের আর্থ সামাজিক উন্নয়নে শিক্ষিত বেকারদের জন্য (টি.টি.সি) চালু করেছে। এখানে প্রশিক্ষণ নিলে বিদেশে চাকরির ব্যবস্থা হবে এবং যারা চাকরি পাবে তাদের সর্বনিম্ন বেতন হবে ১ লাখ টাকা। তিনি আগামীতে যে শিক্ষা প্রতিষ্ঠান ভালো ফালফল অর্জন করবে, তাদেরকে পুরুস্কৃত করা হবে বলেও জানান।

সভায় আরো উপস্থিত বক্তব্য রাখেন,চারঘাট উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ নাজমুল হক,চারঘাট মডেল থানার ওসি সমিত কুমার কুন্ডু, পৌর আ’লীগের সাধারন সম্পাদক একরামুল হক,মুক্তিযোদ্ধা কমান্ডার আলমাছ হোসেন,উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার,সাধারন সম্পাদক রায়হানুল হক রানাসহ আরো অনেকে।

এর আগে পররাষ্ট্র প্রতিমন্ত্রী গোবিন্দপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার নবনির্মিত চার তলা ভবনের ফলক উন্মোচন ও ইউসুফপুর ইউনিয়ন পরিষদের নতুন ভবনের উদ্বোধন করেন। এসময় তিনি পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করেন।

About admin

Check Also

চারঘাটে জমি নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন,সংঘর্ষে নিহত ১,আহত ৫।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। রাজশাহীর চারঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় ভাতিজার হাসুয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *