Home / রাজশাহী / চারঘাট পৌরসভায় অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ।।

চারঘাট পৌরসভায় অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ।।

সংবাদদাতা: মোঃ সাইফুল ইসলাম রায়হান,চারঘাট রাজশাহী।

অনলাইন ডেস্ক: রাজশাহীর চারঘাট পৌরসভার বিরুদ্ধে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ করেছেন স্থানীয় ট্রাক চালকসহ ট্রাক পরিবহনের নেতৃবৃন্দ।

ট্রাক চালকরা অভিযোগ করে বলেন, আমরা সারা দেশে গাড়িতে করে মালামাল পরিবহন করে থাকি। কিন্তু দেশের কোন পৌরসভা বা সিটি কর্পোরেশন টোল বাবদ ২০ থেকে ৩০ টাকার বেশি নেয় না। শুধু চারঘাট পৌরসভা ড্রাম ট্রাকবাবদ ২৫০ টাকা ও সাধারণ ট্রাক বাবদ ১৫০ টাকা করে নিচ্ছে।

চারঘাটের চালক সুজন আলী অভিযোগ করেন, আমি ট্রাক লোড করে টোলপ্লাজায় আসলে ট্রাকের গতিরোধ করে টোল বাবদ ২৫০টাকা দাবী করা হয়। এসময় আমি ২৫০ টাকা দিতে অস্বীকৃতি জানালে বলা হয়, আমরা টোলের জন্য চারঘাট পৌরসভাকে আট লক্ষ টাকা দিয়ে ডাক নিয়েছি তাই সব ট্রাককে টোল দিয়ে যেতে হবে, অন্যথায় যেতে দেয়া হবে না।

পরে আমি তাদের কাছে টোলের সরকারী গেজেট দেখতে চাইলে তারা বলেন এসব কিছু লাগে না, টাকা দিলেই হবে। পরে আমি এ ব্যাপারে চারঘাট পৌরসভার মেয়র বরাবর আবেদন করেছি।

অভিযোগে বলা হয়, আমাদের টোল কমিয়ে ট্রাক প্রতি ৫০ টাকা করার জন্য বলেছি কিন্তু আজ অবধি কোন পদক্ষেপ নেয়া হয়নি। আবেদনের কপি চারঘাটের ইউএনও, জেলা প্রশাসক ও রাজশাহী বিভাগীয় কমিশনারকেও দেয়া হয়েছে।

এ ব্যাপারে মেয়রের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, পৌরসভার মাসিক সভায় মিটিং করে এ টোল নির্ধারণ করা হয়েছে। আমার ব্যক্তিগত ভাবে কিছু করার নেই।

About admin

Check Also

চারঘাটে জমি নিয়ে ভাইয়ের হাতে ভাই খুন,সংঘর্ষে নিহত ১,আহত ৫।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান-রাজশাহী। রাজশাহীর চারঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনায় ভাতিজার হাসুয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *