Home / ময়মনসিংহ / গৃহবধূকে ধর্ষণের পর স্বামীকে হত্যা।।

গৃহবধূকে ধর্ষণের পর স্বামীকে হত্যা।।

অনলাইন ডেস্ক: দুর্বৃত্তরা এক গৃহবধূকে ধর্ষণের পর তার স্বামীকে হত্যা করেছে জামালপুরে।তারা ধর্ষণের পর ওই নারীকে গাছে বেঁধে নির্যাতন চালানোর পাশাপাশি স্বামীর লাশ গাছে ঝুলিয়ে আত্মহত্যার ঘটনা বলেও প্রচার করেছিল।

তথ্যমতে জানাযায়,জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান জানিয়েছেন স্থানীয়দের কাছ থেকে ঘটনাটি শোনার পর পুলিশ এক আসামিকে গ্রেফতার করেছে।তিনজনকে আসামি করে মামলা করেছেন ওই গৃহবধূ।তারা হলেন,সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের ছানোয়ার হোসেন,শাওন ও রফিজ উদ্দিন।এদের মধ্যে ধরা পড়েছেন শাওন।ওই গৃহবধূ সদর হাসপাতালে ভর্তি হন শুক্রবার রাতে এই ঘটনা ঘটলেও সোমবার রাতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতায় এবং থানায় মামলা করেন।পরে পুলিশ গ্রেফতার করে আসামি শাওনকে।এক কাঠমিস্ত্রির স্ত্রী ওই নারী সাংবাদিকদের বলেন,ছানোয়ার, শাওন ও রফিজ তাকে মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে যায় শুক্রবার রাত ৮টায় তিনি ঘরের বাইরে নলকূপ থেকে পানি নেওয়ার সময়।এরপর তিনজনই ধর্ষণ করে তাকে।তখন তার স্বামী বাজার থেকে ফিরলে ওই দুর্বৃত্তরা তাকে আটকায়।তাকে গাছের সঙ্গে বেঁধে তার স্বামীকে হত্যার পর বাড়ির পাশে অন্য একটি গাছে ঝুলিয়ে প্রচার করে আত্মহত্যা বলে।

সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর স্বামীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় শনিবার সকালে এবং অপমৃত্যুর মামলা করে।কিন্তু ওই কোনো মামলায় নেয়নি গৃহবধূকে হাসপাতালে ভর্তি বা নির্যাতনের ঘটনায়। নির্যাতিতদের পরিবারের অভিযোগ,ধর্ষণকারীদের পক্ষ নেয় এলাকার প্রভাশালীরা।

ওই গৃহবধূকে নিয়ে জামালপুর প্রেসক্লাবে হাজির হন তার শ্বশুর সোমবার রাতে।তখন তাকে রাতেই জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় গণমাধ্যমকর্মীদের সহযোগিতায়।হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক হাসানুল বারী শিশির সাংবাদিকদের বলেন,জখমের চিহ্ন রয়েছে নির্যাতিত ওই গৃহবধূর দেহের বিভিন্ন স্থানে।তার ডাক্তারি পরীক্ষা হবে মঙ্গলবার।তথ্যমতে জানাযায়,জামালপুর সদর থানার ওসি সালেমুজ্জামান বলেন,পুলিশ গভীর রাতে শাওন নামে এক আসামিকে মধুপুর থেকে গ্রেফতার করে নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে।

বি: দ্র: প্রতীকী ছবি

About admin

Check Also

জামালপুরের ইসলামপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :    আজ সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে জামালপুরের ইসলামপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *