Home / জাতীয় / খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে প্রতিহিংসার কারণে-মোশাররফ…

খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে প্রতিহিংসার কারণে-মোশাররফ…

অনলাইন ডেস্ক : ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন,প্রধানমন্ত্রীর বক্তব্যই প্রমাণ করে,দুর্নীতি নয়,রাজনৈতিক প্রতিহিংসার কারণেই বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। দেশে গণতন্ত্রও নাই,ধর্মকর্মের স্বাধীনতাও নাই।কৃষকের ধানের দাম না পাওয়া অশনি সংকেত। চাল আমদানির মাধ্যমে কিছু লোককে বিদেশে অর্থ পাচারের সুযোগ দেয়া হয়েছে। বর্তমান সরকার সব দিক থেকে দেশকে অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করছে।বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার,শুভ বুদ্ধ পূর্ণিমা ২০১৯ উপলক্ষে শুভেচ্ছা বিনিময় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এ মন্তব্য করেন।

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন,সব দিক থেকে সরকার বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোকে ধ্বংস করে দিচ্ছে। কৃষক তাদের ধানের ন্যায্যমূল্য পাচ্ছে না।কৃষকরা তাদের পাকা ধানে আগুন দিয়ে পুড়িয়ে দিচ্ছে। এটা ছোট করে দেখার কোনো সুযোগ নেই।ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন,বিএনপির আগে যে জনসমর্থন ছিল,সরকারের অত্যাচার নির্যাতনের কারণে এই জনপ্রিয়তা আরো বৃদ্ধি পেয়েছে। আমরা যদি এখন দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করি তাহলে দেশে প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।

বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক দীপেন দেওয়ানের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন- দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান,নজরুল ইসলাম খান,আমির খসরু মাহমুদ চৌধুরী,ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান,বরকত উল্লাহ বুলু,চেয়ারপারসনের উপদেষ্টা সুকোমল বড়ুয়া।উপস্থিত ছিলেন- চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার,হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের আহ্বায়ক গৌতম চক্রবর্তী,জন গোমেজ,অমলেন্দু বিশ্বাস অপু,কৌন্ডান্য ভিক্ষ্য মৈত্রী,পঙ্কা বংশ ভিক্ষ্য,চাকমা রাজা রাম বিহার রাঙামাটি,সুশীল বড়ুয়া,প্রধান চন্দ্র চাকমা,সুভাষ চন্দ্র চাকমা প্রমুখ।

(বি:দ্র:ফাইল ছবি- তথ্য সংগ্রহকরা)

About admin

Check Also

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৬ জনের মৃত্যু।।

অনলাইন ডেস্ক :    করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ৬ জনের।দেশে এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *